1. admin@thedailyajkal.com : TARIP : MAHMUDUL HASAN TARIP
  2. newsdailyajkal@gmail.com : MAHMUDUL HASAN TARIP : MAHMUDUL HASAN TARIP
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
চলমান তাপদাহে অগ্নি দুর্ঘটনা এড়াতে ব্যাবসায়ীদের সাথে ইউএনও’র সচেতনতামূলক সভা রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ২ বালু ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদন্ড শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার রাণীশংকৈলে দুই ইটভাটা মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ট্রাইকো কম্পোস্ট সারে সাফল্য কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাফল্য মালচিং পেপার পদ্ধতিতে সবজি চাষ করে কৃষক অধিক লাভবান রাজবাড়ীতে দাঁড়িয়ে থাকা পাট বোঝাই ট্রাকে, গ্যাস বহনকারী ট্রাকের ধাক্কা, নিহত ১ আমাদের হোসেনপুর ফেইসবুক গ্রুপের ঈদ পূর্ণমিলনী

আমাদের হোসেনপুর ফেইসবুক গ্রুপের ঈদ পূর্ণমিলনী

  • আপডেট সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ১০৯ বার পঠিত

সৈয়দুজ্জামান উজ্জল:
আজ (১৩.০৪.২০২৪খ্রি.) আমাদের হোসেনপুর উপজেলার সর্ববৃহৎ ও জনপ্রিয় “আমাদের হোসেনপুর” ফেইসবুক গ্রুপের সম্মানিত এডমিন ও মডারেটর প্যানেলের ইদ পুনর্মিলনী ও স্মরণিকা-২০২৪ অনুষ্ঠিত হয় প্রাকৃতিক সৌন্দর্য বেষ্টিত হোসেনপুর গফরগাঁও সড়কে অবস্থিত ‘চর বিলাস’ ক্যাফেতে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোসেনপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক, সমাজ সেবক ও অনলাইন ব্যক্তিত্ব জনাব এ বি এম সিদ্দিক চঞ্চল স্যার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেনপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জনাব লুৎফর রহমান আরিফ স্যার, হোসেনপুর সরকারি পাইলট স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক জনাব মমতাজ উদ্দিন স্যার, গফরগাঁও নিগুয়ারী মাদ্রাসার শিক্ষক, আমাদের হোসেনপুর পাইলট স্কুলের প্রাক্তন শিক্ষক মরহুম মাওলানা আব্দুল হাই স্যারের সুযোগ্য সন্তান মাওলানা যোবায়ের ইবনে আব্দুল হাই এবং আমাদের হোসেনপুর গ্রুপের সদস্য জনাব মো. সৈয়দুজ্জামান উজ্জ্বল। তাদের উপস্থিতি এবং মূল্যবান সময় ব্যয় করে অনুষ্ঠানটিকে আরও সাফল্যমন্ডিত করে তুলেছে।

গ্রুপ ক্রিয়েটর ও অন্যতম এডমিন মো. শফিকুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে, অন্যতম এডমিন ইসমাঈল হোসেন (অন্তহীন আকাশ) এর সঞ্চালনায়, এডমিন তুষার আল ইবনা, এডমিন মো. লিটন, এডমিন আঞ্জুমান আরা আঁখি, এডমিন আফসানা মিমি এবং সম্মানিত মডারেটর বায়েজিদ বোস্তামি রফি, মডারেটর তানভীর আহমেদ সিয়াম, মডারেটর মাশফিকুর রহমান জিহান, মডারেটর দিশা ইসলাম, মডারেটর আশিক আহম্মেদ, মডারেটর সুহানোর হাসান সুহান, মডারেটর জাহিদুল ইসলাম তুষার, মডারেটর ওবায়দুল হক রুমান, মডারেটর হাফিজুর রহমান ইমরান তাদের সহযোগিতায় অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টগুলো সফলভাবে সম্পন্ন হয়েছে। ইভেন্টের মধ্যে ছিল মধ্যাহ্ন ভোজ, মাঝে অনুষ্ঠানস্থলে আসরের নামাজ আদায়, পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে মূল অনুষ্ঠানের শুভ সূচনা, অতিথিবৃন্দের পরিচিতি, কেক কাটা, অতিথিবৃন্দকে উপহার প্রদান, বিনোদন পর্বে ছিল ‘যে ফুল ঝড়ে না’ ও ‘যার মালা তার জ্বালা’ এবং শেষ পর্বে ছিল সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মানিত এডমিন, মডারেটরবৃন্দকে ক্রেস্ট প্রদান ও পুরষ্কার বিতরণ।

অনুষ্ঠানে মূল মঞ্চে সুন্দর একটি ডেকোরেশন স্পন্সর করেন হোসেনপুরে রুচিশীল ডেকোরেশনের অন্যতম বাবুই ইভেন্ট ম্যানেজমেন্ট এবং কেক স্পন্সর করেন গ্রুপের অন্যতম সদস্য তানিয়া সুলতানা।

এমন সুন্দর একটি আয়োজন করার জন্য আমাদের হোসেনপুর গ্রুপের সম্মানিত এডমিন ও মডারেটর প্যানেল, সম্মানিত ও সুপ্রিয় উপস্থিতি এবং জনপ্রিয় স্পন্সরদ্বয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

“আমাদের হোসেনপুর” গ্রুপের সাথে থাকুন। বর্তমানে ৫৫ হাজার সদস্যের পরিবারে আপনিও একজন গর্বিত সদস্য হয়ে জনপ্রিয় এই গ্রুপটিকে আরও সামনের দিকে এগিয়ে নিন। আপনার আমার প্রিয় “হোসেনপুর” কে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরুন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক আজকাল

Theme Customized By Shakil IT Park