1. admin@thedailyajkal.com : TARIP : MAHMUDUL HASAN TARIP
  2. newsdailyajkal@gmail.com : MAHMUDUL HASAN TARIP : MAHMUDUL HASAN TARIP
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
চলমান তাপদাহে অগ্নি দুর্ঘটনা এড়াতে ব্যাবসায়ীদের সাথে ইউএনও’র সচেতনতামূলক সভা রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ২ বালু ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদন্ড শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার রাণীশংকৈলে দুই ইটভাটা মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ট্রাইকো কম্পোস্ট সারে সাফল্য কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাফল্য মালচিং পেপার পদ্ধতিতে সবজি চাষ করে কৃষক অধিক লাভবান রাজবাড়ীতে দাঁড়িয়ে থাকা পাট বোঝাই ট্রাকে, গ্যাস বহনকারী ট্রাকের ধাক্কা, নিহত ১ আমাদের হোসেনপুর ফেইসবুক গ্রুপের ঈদ পূর্ণমিলনী

জনকল্যাণে সকল কাজ করা হবে- পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪৬ বার পঠিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি :

পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম বলেছেন,জনকল্যাণে সকল কাজ করা হবে, যে ইউনিয়নেই হোক যে ওয়ার্ডেই হোক। আল্লাহর রহমতে আপনাদের দোয়ায় নেত্রী আমাকে এমন জায়গায় দিয়েছেন যেখান থেকে আমি সব কাজ দেখতে পারি। ইতিমধ্যে আমি আদেশ দিয়ে দিয়েছি কাজ করার জন্য। ইতিমধ্যে আমি ৩০-৩২ টি রাস্তার কথা বলে দিয়েছি ১০-১২টি ব্রিজের কথা বলিয়ে দিয়েছি। রাস্তার মাটি কাটার তালিকা আমার কাছে এসেছে আল্লাহ্ যদি আমাকে হায়াত দান করে জনস্বার্থে কোন কাজ বাকি থাকবে না। আমি চেষ্টা করব সব কাজ করে দিতে।

বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় উপজেলার মোয়াজ্জেনপুর ইউনিয়নের আতকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় এসব কথা বলেন তিনি।

মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম বলেন, আমি চেষ্টা করবো শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগ বানিজ্য না হয় তার জন্য। আমি বন্ধ রেখেছি এসব নিয়োগ, আমি বন্ধ রেখেছি সভাপতি নিয়োগ (ম্যানেজিং কমিটি)। প্রার্থী যারা নির্বাচিত হবে তারা ঐ পদে আসেন কোন বানিজ্য হতে দেওয়া যাবে না।

পরিকল্পনা মন্ত্রী বলেন, আমি এমপি হয়ে মন্ত্রী হয়ে যতখানি খুশি হয়েছেন তার চেয়ে বেশি খুশি হয়েছি আপনারা (জনগন) খুশি হয়েছেন বলে। তাছাড়াও নির্বাচনে নৌকা বিরোধী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করা চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন- আমি সবাইকে নিয়ে চলতে চাই শর্ত দুটি একটি হল দলের মধ্যে থাকতে হবে, দল ছেড়ে যাওয়া যাবে না। এবং দলের আদেশ মানতে হবে। আমি যদি দলের সভাপতি হই আমার আদেশ মানতে হবে। অন্য যে কমিটি আছে তাদের আদেশ মানতে হবে।

কর্মী সভায় আরও বক্তব্য দেন- নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান,সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেণু,সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন,নান্দাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া,সহ প্রমুখ। সভাপতিত্ব করেন মোয়াজ্জেমপুর ইউনিয়নে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক আজকাল

Theme Customized By Shakil IT Park