1. admin@thedailyajkal.com : TARIP : MAHMUDUL HASAN TARIP
  2. newsdailyajkal@gmail.com : MAHMUDUL HASAN TARIP : MAHMUDUL HASAN TARIP
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
চলমান তাপদাহে অগ্নি দুর্ঘটনা এড়াতে ব্যাবসায়ীদের সাথে ইউএনও’র সচেতনতামূলক সভা রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ২ বালু ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদন্ড শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার রাণীশংকৈলে দুই ইটভাটা মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ট্রাইকো কম্পোস্ট সারে সাফল্য কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাফল্য মালচিং পেপার পদ্ধতিতে সবজি চাষ করে কৃষক অধিক লাভবান রাজবাড়ীতে দাঁড়িয়ে থাকা পাট বোঝাই ট্রাকে, গ্যাস বহনকারী ট্রাকের ধাক্কা, নিহত ১ আমাদের হোসেনপুর ফেইসবুক গ্রুপের ঈদ পূর্ণমিলনী

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ভেজাল ও নকল স্যর এক্সেল প্রস্তুতের ৬লক্ষ্ টাকার কাঁচামাল জব্দ, আটক এক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

এস,এম রাহাত হোসেন ফারুক,
রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ভেজাল ও নকল (Surf Excel) ডিটারজেন্ট প্রস্তুতের ৬ লক্ষ টাকার কাঁচামাল ও সরঞ্জামাদিসহ আটক এক।

(৬ ডিসেম্বর) বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোঃ মনিরুজ্জামান খান, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজারের পাশে নদীর পাড়ে শিশিরের শশ্মানের উত্তর পার্শ্বে ধৃত আসামী বিচিত্র বিশ্বাস (৩৮), পিং-বিকাশ রঞ্জন বিশ্বাস, গ্রাম আখপোটরা, এর নকল ডিটারজেন্ট তৈরির কারখানায় গোপন সংবাদরে ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া বিপুল পরিমান ভেজাল ও নকল (Surf Excel) ডিটারজেন্ট প্রস্তুতের কাঁচামাল ও নকল (Surf Excel) ডিটারজেন্ট প্রস্তুত ও সিলিং প্যাকিং করারকালীন হাতেনাতে ১। একটি মিক্সার মেশিন, ২। একটি ছোট সিলিং মেশিন, ৩। একটি সিলিং প্যাকিং মেশিন, ৪। একটি RFL ডিজিটাল পরিমাপ যন্ত্র, ৫। ৫০ কেজি ওজনের ০১(এক) বস্তা লবন, ৬। ৫০ কেজি ওজনের ০১(এক) বস্তা সোডা,৭। ৫০ কেজি ওজনের লাইম ‘র’ মেটারিয়াল ৩ বস্তা, ৮। ০২টি গ্যালোনে মোট ১০০ কেজি লেপছা লিকুইড, ৯। একটি লাল গামলায় রক্ষিত কালার দানা ০৫ কেজি, ১০। ২৭০টি RIM ডিটারজেন্ট পাউডারের খালি প্যাকেট, ১১। ৫০০টি Weel ডিটারজেন্ট পাউডারের খালি প্যাকেট, ১২। ২৫ কেজি ওজনের দুই বস্তা ক্যালসিয়াম ‘র’ মেটারিয়াল, ১৩। ০২রিল MEGA ডিটারজেন্ট পাউডারের খালি ফয়েল পেপার, ১৪। ০৪ (চার) রিল মিনি Sarf excel প্যাকেটের ফয়েল পেপার, ১৫। একটি মাম পানির বোতলে মধ্যে রক্ষিত ২৫০ গ্রাম লেমন পারফিউম, ১৬। একটি নীল রংয়ের ড্রামে ভর্তি ২৫ কেজি ওজনের ১(এক) ড্রাম সিলিকেট কেমিক্যাল, ১৭। ০২টি ২৫ লিটারের গ্যালোন এবং একটি ২৫ কেজি নীল রংয়ের ড্রামে ভর্তি মোট ৭৫ লিটার লিকুইড কালার, ১৮। মোট ১৩২০টি ভেজাল Sarf excel ডিটারজেন্ট পাউডারের মিনি প্যাকেট, যার প্রতি প্যাকেটের ওজন ২০ গ্রাম করে ১৩২০x২০=২৬,৪০০ গ্রাম অর্থাৎ ২৬ কেজি ৪০০ গ্রাম, ১৯। ভেজাল Sarf excel এর প্রস্তুতকৃত মিশ্রিত পাউডার ০৪ বস্তা, প্রতিটি বস্তায় ২৫ কেজি করে ৪x২৫=১০০ কেজি, সর্ব মোট ৬,০০,০০০/-(ছয় লক্ষ) টাকা মূল্যের ভেজাল ও নকল প্রসাধনীসহ আসামী বিচিত্র বিশ্বাসকে গ্রেফতার করা হয়। উক্ত ঘটনার বিষয়ে রাজবাড়ী বালিয়াকান্দি থানায় মামলা রজু করা হয়েছে। তাকে বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

ধৃত আসামী বিচিত্র বিশ্বাস এর বিরুদ্ধে ইতোপূর্বে ১। (2QJD9) রাজবাড়ী এর বালিয়াকান্দি থানার এফআইআর নং-১৩/১০৯, তারিখ-২৯ জুন, ২০১৮; জি আর নং-১০৯/১৮, ধারা-২৫-c ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন সংক্রান্তে তথ্য পাওয়া যায়।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক আজকাল

Theme Customized By Shakil IT Park