1. admin@thedailyajkal.com : TARIP : MAHMUDUL HASAN TARIP
  2. newsdailyajkal@gmail.com : MAHMUDUL HASAN TARIP : MAHMUDUL HASAN TARIP
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চলমান তাপদাহে অগ্নি দুর্ঘটনা এড়াতে ব্যাবসায়ীদের সাথে ইউএনও’র সচেতনতামূলক সভা রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ২ বালু ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদন্ড শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার রাণীশংকৈলে দুই ইটভাটা মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ট্রাইকো কম্পোস্ট সারে সাফল্য কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাফল্য মালচিং পেপার পদ্ধতিতে সবজি চাষ করে কৃষক অধিক লাভবান রাজবাড়ীতে দাঁড়িয়ে থাকা পাট বোঝাই ট্রাকে, গ্যাস বহনকারী ট্রাকের ধাক্কা, নিহত ১ আমাদের হোসেনপুর ফেইসবুক গ্রুপের ঈদ পূর্ণমিলনী

নান্দাইলে ইছাক সহ ৯ ভাইয়ের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট

  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৬১ বার পঠিত

নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের নান্দাইলের গাংগাইল ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বিয়ারা গ্রামের মৃত তাহের উদ্দিনের পুত্র মো.রেজাক মিয়া,মো.ইছাক মিয়া,কাজল মিয়া,হাদিস মিয়া সহ ৯ ভাইয়ের গংদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। রাস্তাঘাট দখল করে গাছ রোপন ও টিনের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করার অভিযোগ উঠেছে।

জানা গেছে- গাংগাইল ইউনিয়নের বিয়ারা গ্রামের রাস্তাটি সদ্য প্রয়াত মাও. আব্দুল হাইয়ের বাড়ি থেকে হাফিজ উদ্দিনের বাড়ি ভায়া ময়মনসিংহ টু ভৈরব রেললাইনে সংযোগ হয়েছে। সেই রাস্তার এক পাশে দখল করে গাছ রোপন ও টিনের বেড়া দিয়ে রেখেছে। ফলে এলাকাবাসী রাস্তাটি দিয়ে চলাচলের বিঘ্ন সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান প্রতিবেশী হাজী মোঃ মুক্তার হোসেন এর পুত্র মোঃ কামরুল হাসান ভূইয়া হাজী মো. রহমত আলীর পুত্র আউয়াল মিয়া সাথে ইছাক ও রেজাক গংদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ বিরোধের ফলে ইছাক গংরা এলাকায় জনগনের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। অভিযোগ রয়েছে রাস্তা দিয়ে এলাকাবাসী চলাচল করতে গেলে বাঁধা প্রদান করে।

পাশ্ববর্তী তালজাঙ্গা গ্রামের মোঃ আব্দুল জলিল এর পুত্র মোঃ বিল্লাল মিয়া ভ্যানে করে ফ্রিজ নিয়ে যাওয়ার সময় ইসহাক বাঁধা দেয়। এবং তার উপর আঘাত করেন পরবর্তী তার ছোট ভাই কাজল মিয়াকে জানান। জানানোর পর কাজল মিয়া বলেন এটা কোন সরকারি রাস্তা নয় এবং তর বাপের কোন জাইগা নেই এখানে।

প্রতিবেশী আউয়াল মিয়ার আরোও জানান আমার মাছের ফিসারীর মাছ বিক্রিতে বাঁধা দেয়, এছাড়া ফিশারির পানির পাইপ কেটে দিয়েছে এতে আমার ১০ লক্ষ টাকার ক্ষতি হয়।

স্থানীয় ও এলাকাবাসীর দাবি এমন প্রতিবন্ধকতা ভেঙ্গে দেবার জন্য জরুরি ভাবে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক আজকাল

Theme Customized By Shakil IT Park