1. admin@thedailyajkal.com : TARIP : MAHMUDUL HASAN TARIP
  2. newsdailyajkal@gmail.com : MAHMUDUL HASAN TARIP : MAHMUDUL HASAN TARIP
বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
চলমান তাপদাহে অগ্নি দুর্ঘটনা এড়াতে ব্যাবসায়ীদের সাথে ইউএনও’র সচেতনতামূলক সভা রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে ২ বালু ব্যবসায়ীকে ১৫ দিনের কারাদন্ড শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার রাণীশংকৈলে দুই ইটভাটা মালিককে ভ্রাম্যমান আদালতে জরিমানা রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে ৩ পদে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ট্রাইকো কম্পোস্ট সারে সাফল্য কোকোডাস্ট পদ্ধতিতে চারা উৎপাদনে সাফল্য মালচিং পেপার পদ্ধতিতে সবজি চাষ করে কৃষক অধিক লাভবান রাজবাড়ীতে দাঁড়িয়ে থাকা পাট বোঝাই ট্রাকে, গ্যাস বহনকারী ট্রাকের ধাক্কা, নিহত ১ আমাদের হোসেনপুর ফেইসবুক গ্রুপের ঈদ পূর্ণমিলনী

ভৈরবে অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও শীতের কম্বল বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৫ বার পঠিত

এম. আর রুবেল, ভৈরব প্রতিনিধি :
কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদ ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতের কম্বল ও খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।
সৌদি আরবের টিম নাইন এন্ড কোম্পানির চেয়ারম্যান প্রবাসী মো: বিল্লাল হোসেনের আর্থিক সহায়তায় আজ শুক্রবার সকালে ভৈরব শহরের কমলপুরস্থ বিল্লাল টাওয়ারে ৫শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও শীতের কম্বল বিতরণ করা হয়।
ভিডিও কলের মাধ্যমে কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিএনপি নেতা সৌদি আরবস্থ টিম নাইন এন্ড কোম্পানির চেয়ারম্যান দানবীর প্রবাসী মো: বিল্লাল হোসেন।

কালিকাপ্রসাদ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি মো: ফখরুল আলম রতনের সভাপতিত্বে খাদ্যদ্রব্য ও কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
কিশোরগঞ্জ জেলা মৎসজীবি দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ মাজেদ আলী, কালিকাপ্রসাদ ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক মো: সেলিম খান, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মন্নাফ খান, ২নং ওয়ার্ডের সভাপতি মোস্তফা মিয়া, কালিকাপ্রসাদ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আপন হাজারী প্রমুখ। সঞ্চালনা করেন কিশোরগঞ্জ জেলা মৎসজীবি দলে সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শফিকুল ইসলাম।
কালিকাপ্রসাদ ইউনিয়ন বিএনপি নেতা ও সৌদি আরবের টিম নাইন এন্ড কোম্পানির চেয়ারম্যান প্রবাসী মো: বিল্লাল হোসেনের আর্থিক সহযোগিতায় ৫শতাধিক মানুষকে জনপ্রতি ১০কেজি চাল, ৩কেজি আলু ও একটি শীতের কম্বল দেয়া হয়।
যুবদল নেতা প্রবাসী মিল্লাত হোসেন বলেন, কালিকাপ্রসাদের কৃতী সন্তান সৌদি আরবের টিম নাইন এন্ড কোম্পানির চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন দেশের এ ক্রান্তিকালে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এজন্য তিনি প্রবাসী বিল্লাল হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
কালিকাপ্রসাদ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি মো: ফখরুল আলম রতন বলেন, প্রবাসী বিল্লাল হোসেন অসহায় মানুষের পাশে থাকায় গরীব দুখী মানুষরা তাদের বিপদে আপদে ভরসার জায়গা পেয়েছে। তিনি তাই কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি আরও বলেন, বিএনপি নেতাকর্মীরা অনেকই মিথ্যা মামলায় অভিযুক্ত হয়ে জেলে আছেন। তাদের পরিবার গুলোও সবচেয়ে বেশি অসহায়। এসময় তিনি কেন্দ্রীয় বিএনপির ময়মনসিংহ বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ শরীফুল আলমসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।
প্রবাসী বিল্লাল হোসেন এক ভিডিও বার্তায় বলেন, প্রবাসে থেকে তার সাধ্যমত এলাকার অসহায় মানুষদের সহযোগিতা করার চেষ্টা করছি। তার এসব সহায়তা প্রদান অব্যহত রাখতে পারেন তাই সবার নিকট দোয়া কামনা করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক আজকাল

Theme Customized By Shakil IT Park